খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

কালিয়া উপজেলায় খান শামিম রহমান চেয়ারম্যান 

লোহাগড়া(নড়াইল) প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চিংড়ি মাছ প্রতিক নিয়ে খান শামিম রহমান ওসি চিংড়ি মাছ প্রতিক নিয়ে ৩০,৪৬৩ ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন দোয়াত কলম প্রতিকের এস এম নাজমুল হক প্রিন্স। তিনি দোয়াত-কলম প্রতিক নিয়ে ১৬৮৬২ ভোট পেয়েছেন।

এছাড়া, চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ মোটরসাইকেল প্রতিক নিয়ে ১১৪৭৫ ভোট, মো: মাহমুদুল হাসান কায়েস ঘোড়া প্রতিক নিয়ে ১০৪০৭ ভোট, এস এম হারুন অর রশিদ আনারস প্রতিক নিয়ে ৭৪৬০ ভোট পেয়েছেন।

কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মো: মাহাবুবুল আলম উড়োজাহাজ প্রতিক নিয়ে ১৯৫৭৭ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: ইব্রাহিম শেখ মাইক প্রতিক নিয়ে ১৬০৯০ ভোট পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ববিতা বেগম ফুটবল প্রতিক নিয়ে ৪২৪৭৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিউটি আক্তার ১৯৩৫৬ ভোট পেয়েছেন।

বুধবার (৮ মে) সকাল ৮ টা থেকে কালিয়া উপজেলার ৮২টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন চলাকালে কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে নাই।

ভোট গণনা শেষে রাত সাড়ে ১০টায় জেলা রিটার্নিং অফিসার শ্বাশতী শীল বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করেন।

উল্লেখ্য, একটি পৌরসভা এবং ১৪ টি ইউনিয়ন নিয়ে কালিয়া উপজেলা গঠিত। ওই উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ১ লাখ ৯৭ হাজার ২০৯ জন। এর মধ্যে ৭৯১৯৬ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটের শতকরা হার ৪০.১৬%। ৮২টি কেন্দ্রে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!